বলিউডে বিদেশী সুন্দরী

প্রথম প্রকাশঃ মে ২৮, ২০১৫ সময়ঃ ৮:০৮ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:০৯ অপরাহ্ণ

Jacqueliene-Fernanজ্যাকলিন ফার্নান্দেজ
সিংহলি দ্বীপের এই সুন্দরী ২০০৬ সালে মিস শ্রীলংকা ইউনিভার্স জিতেছিলেন। ২০০৯ সালে সুজয় ঘোষের আলাদিন ছবি দিয়ে বলিউডে পদার্পণ তাঁর। সালমান খানের বিপরীতে ককি সাফল্যেও পর এখন বলিউডের হটি অভিনেত্রী জ্যাকলিন।

1413888721sunny6সানি লিওন
ভারতীয় বংশদ্ভূত কানাডার নাগরকি সাবেক পর্নো তারকা সানি লিওন নীল ছবির ক্যারিয়ার ছেড়ে বলিউডে তরী ভেড়ান ভাট ক্যাম্পের ‘জসিম ২’ দিয়ে। এরপর রাগিনী ‘এমএমএস ২’, ‘জ্যাকপট’। সবশেষ ‘এক পেহেলি লীলা’র সাফল্য বুঝিয়ে দিয়েছে, বলিউডের এ সময়ের ‘বেবি ডল’ নিজের আসন পাকাপোক্ত করে তুলেছেন।

kat3

ক্যাটরিনা কাইফ
আধা ইংরেজ এই ভারতীয় অভিনেত্রীর বলিউড অভিষেক ছিল ‘বুম’ছবিতে। রগরগে উপস্থিতি দিয়ে শুরু করলেও অক্ষয়, সালমান, শাহরুখ, আমির, রণবীর কাপূরের মতো অভিনেতাদের সাথে কাজ করে বলিউডে শক্ত জায়গা তৈরী করে ফেলেছেন সময়ের সাথে সাথে।

ক্লদিয়া সিয়েসলাClaudia-Ciesla

ক্লদিয়ার জন্ম পোল্যান্ডে। বাবা পোলিশ, মা জার্মান। নিজে বুঝে গ্রহন করেছেন হিন্দু ধর্ম। অক্ষয় কুমারের খিলাড়ি ৭৮৬ ছবি দিয়ে তার বলিউডে আর্বিভাব।

Elli-Salman1এলি আবরাম
সুইডিশ-গ্রীক অভিনেত্রী এলি আবরার বলিউডে কাজ শুরু করেছেন মার্কি ভাইরাস দিয়ে । বলিউডে আসন তৈরীর চেষ্ঠায় অংশ নিয়েছিলেন বিগ বস-এ। তার জন্য আশার কথা হলো সালমান খান তাকে তুলনা করেছেন ক্যাটরিনা কাইফের সাথে।

বারবারা মোরিCan
মেক্সিকান অভিনেত্রী বারবারা মোরি বলিউডের অভিষেক হৃতিকের বিপরীতে। কাইটস ছবির মাধ্যমে বারবারা –হৃতিকের নসায়ন শুধু পদার্থ নয় বাইরেও গড়িয়েছিলেন অনেক দূর। এ মুহুর্তে বলিউডে কোন কাজ করছেন বলে খবর নেই।

মেহেদী /প্রতিক্ষণ/ এডি/ শারমিন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G